ক্রীড়া প্রতিবেদক ।
ফুটবল বিশ্বকাপে গোলের বিশ্বরেকর্ড গড়লো পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। ২১তম ফুটবল বিশ্বকাপের শেষ ষোলোতে গতকাল ব্রাজিল ২-০ গোলে হারায় মেক্সিকোকে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
যার মাধ্যমে বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বেশি গোলের বিশ্বরেকর্ড গড়ে ব্রাজিল। বিশ্বকাপের ইতিহাসে এখন ব্রাজিলের গোল ২২৮টি। এতোদিন এই রেকর্ডের মালিক থাকা জার্মানি নেমে গেল দ্বিতীয়স্থানে। তাদের গোল সংখ্যা ২২৬টি।

সার্বিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ২-০ গোলে জয় পায় ব্রাজিল। ওই ম্যাচেই জার্মানিকে ছুঁয়ে ফেলে ব্রাজিল। জার্মানির সমান ২২৬টি গোল হয় তাদের।

আগামী চার বছরের জন্য যে, এই বিশ্বরেকর্ডের মালিক ব্রাজিল থাকবে তা নিশ্চিত । কারণ ইতোমধ্যেই বিদায় নিয়েছে জার্মানি। আর এখনই রেকর্ড দখলে নিয়েছে ব্রাজিল। তাই এবারের আসরে ব্রাজিলের এই রেকর্ড ভাঙ্গার আর কোন উপায় নেই জার্মানির। ফলে সবচেয়ে বেশি গোলের বিশ্বরেকডের্র দখল ২০২২ কাতার বিশ্বকাপ পর্যন্ত ব্রাজিলের দখলেই থাকছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/63.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/63-300x300.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । ফুটবল বিশ্বকাপে গোলের বিশ্বরেকর্ড গড়লো পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল। ২১তম ফুটবল বিশ্বকাপের শেষ ষোলোতে গতকাল ব্রাজিল ২-০ গোলে হারায় মেক্সিকোকে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। যার মাধ্যমে বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বেশি গোলের বিশ্বরেকর্ড গড়ে ব্রাজিল। বিশ্বকাপের ইতিহাসে এখন ব্রাজিলের গোল ২২৮টি। এতোদিন এই রেকর্ডের মালিক থাকা জার্মানি...