ক্রীড়া প্রতিবেদক ।
ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা বিশ্বকাপের পরবর্তী আসরের ড্র অনুষ্ঠান চলছে। ড্র অনুষ্ঠানকে কেন্দ্র করে আয়োজক দেশ রাশিয়ার ক্রেমলিন প্যালেসে বিশ্বের বিভিন্ন দেশের ফুটবলারদের উপস্থিতিতে যেন তারার মেলা বসেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
অনুষ্ঠান মঞ্চে বক্তব্য রেখেছেন বিশ্বের অন্যতম ক্ষমতাধর নেতা ও রাশিয়ার প্রেসিডেন্ট ব্লাদিমির পুতিন। ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত আছেন।
এবার বিশ্বকাপের ড্র সঞ্চালনার দায়িত্বে আছেন সাবেক ইংল্যান্ড স্ট্রাইকার গ্যারি লিনেকার। তাঁর সঙ্গী রাশিয়ার ক্রীড়া সাংবাদিক মারিয়া কোমান্দনায়া। ড্র অনুষ্ঠানে সহযোগিতার জন্য মঞ্চে থাকছেন আট সাবেক ফুটবলার—আর্জেন্টিনার ডিয়েগো ম্যারাডোনা, ব্রাজিলের কাফু, ইতালির ফাবিও ক্যানাভারো, উরুগুয়ের ডিয়েগো ফোরলান, স্পেনের কার্লোস পুয়োল, ফ্রান্সের লরাঁ ব্লাঁ, ইংল্যান্ডের গর্ডন ব্যাঙ্কস ও রাশিয়ার নিকিতা সিমোনিয়ান।
চূড়ান্ত পর্বে গ্রুপ হবে মোট আটটি। ৩২টি দলকে চারটি আলাদা পাত্রে রাখা হয়েছে। ফিফার নিয়ম অনুযায়ী, বিশ্বকাপের স্বাগতিক দলসহ র‍্যাঙ্কিং অনুসারে শীর্ষ ৮ দল থাকবে পট-১-এ। র‍্যাঙ্কিংয়ের পরবর্তী ৮ দল রয়েছে পট-২-এ। এভাবে পট-৩-এ আরও ৮টি এবং র‍্যাঙ্কিংয়ের সর্বনিম্ন ৮ দলকে রাখা হয়েছে পট-৪-এ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/12/21.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/12/21-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা বিশ্বকাপের পরবর্তী আসরের ড্র অনুষ্ঠান চলছে। ড্র অনুষ্ঠানকে কেন্দ্র করে আয়োজক দেশ রাশিয়ার ক্রেমলিন প্যালেসে বিশ্বের বিভিন্ন দেশের ফুটবলারদের উপস্থিতিতে যেন তারার মেলা বসেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। অনুষ্ঠান মঞ্চে বক্তব্য রেখেছেন বিশ্বের অন্যতম ক্ষমতাধর নেতা ও রাশিয়ার...