88369_suronjit
সাংবাদিক প্রবীর সিকদারকে গ্রেপ্তার ও রিমান্ডে নেয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সরকার আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান সুরঞ্জিত সেনগুপ্ত। আজ একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, অঙ্গ হারানো একজন মানুষকে হাতকড়া দিয়ে নিয়ে যাওয়া, তার ছবি প্রকাশ করা, এতো তড়িঘড়ি করে তাকে রিমান্ডে নেয়া স্বাভাবিক মনে হয়নি। তাকে হাতকড়া পরিয়ে রাতের আঁধারেই ফরিদপুর নিয়ে যেতে হল? এতো এফিশিয়েন্ট হয়ে গেল পুলিশ, ডিবি? এসব ঘটনার পর কোন বিবেকবান মানুষের আর শান্ত হয়ে থাকার সুযোগ নেই বলে মন্তব্য করেন তিনি। তিনি বলেন, সাংবাদিক, সাংবাদিকতা একটি প্রতিষ্ঠান। আমি মনে করি একটি প্রতিষ্ঠানের বিরুদ্ধে আরেকটি প্রতিষ্ঠানের এভাবে দাঁড়ানো উচিত নয়।
এর আগে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের ইমেজ ক্ষুন্ন করার অভিযোগে রোববার রাতে ঢাকা থেকে সাংবাদিক প্রবীর শিকদারকে গ্রেপ্তার করা হয়। পরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় তাকে তিন দিনের রিমান্ডে নেয়ার অনুমতি দিয়েছে আদালত। আজ এ রিমান্ড মঞ্জুর করেন ফরিদপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলাম।

হীরা পান্নাজাতীয়
সাংবাদিক প্রবীর সিকদারকে গ্রেপ্তার ও রিমান্ডে নেয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সরকার আইন, বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান সুরঞ্জিত সেনগুপ্ত। আজ একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, অঙ্গ হারানো একজন মানুষকে হাতকড়া দিয়ে নিয়ে যাওয়া, তার ছবি প্রকাশ...