বিনোদন প্রতিবেদক ।
বিশ্ববিখ্যাত গণমাধ্যম বিবিসি এক অদ্ভুত ভুল করেছে। ভারতের কিংবদন্তি অভিনেতা শশী কাপুরের মৃত্যুর খবর টিভিতে ঘোষণার সময় ভিডিও ক্লিপে ঋষি কাপুর ও অমিতাভ বচ্চনকে দেখানো হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

এই অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চেয়েছে বিবিসি। সোমবার নিউজ অ্যাট টেনে সংবাদ পাঠক হুউ এডওয়ার্ডস জানান, ৭৯ বছর বয়সে মারা গেছেন শশী কাপুর। কিন্তু দুটি ভিডিও ক্লিপের একটিতে শশী কাপুরের ভাইয়ের ছেলে ঋষি কাপুর এবং আরেকটিতে কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে দেখানো হয়। নিউজ অ্যাট টেনের প্রোগ্রাম এডিটর পল রয়্যাল টুইটারে এই জন্য ক্ষমাপ্রার্থনা করেছেন। তিনি পোস্টে বলেন, শশী কাপুরের মৃত্যুর খবরে ভুল ছবি ব্যবহার হওয়ায় আমরা অনেক দুঃখিত। এটা আমাদের স্বাভাবিক স্ট্যান্ডার্ড নয়, এই ভুলের জন্য আমরা ক্ষমাপ্রার্থী।

তবে ক্ষমা চাইলেও সোশ্যাল মিডিয়ায় বিবিসির বিরুদ্ধে বর্ণবাদের অভিযোগ তোলা হচ্ছে। বিবিসির কমেডি খানের তারকা আদিল রায় টুইটারে দেয়া পোস্টে বলেন, বিবিসিতে কেউ হয়তো ভেবেছে এই বাদামি রংয়ের লোক দুজন একই। আরো খারাপ ব্যাপার হচ্ছে এই ভুল করে দেখানো দুই ব্যক্তিই এখনো জীবিত। এটা খুবই দুঃখজনক কারণ এটা নিশ্চিত করতে মাত্র কয়েক সেকেন্ড লাগার কথা, যথেষ্ট যত্ন নিয়ে কাজটি করা হয়নি।

এর কয়েকদিন আগে বিবিসি রেডিও ফোরের উইমেন্স আওয়ারে এক জাপানি চিকিৎসক ও ভিয়েতনামের এক চলচ্চিত্র পরিচালককে গুলিয়ে ফেলা হয়। উইমেন্স আওয়ারের এক শ্রোতা বলেন, সম্ভবত উইমেন আওয়ার টিমের কাছে সব এশিয়ানকে একরকম লাগে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : বিবিসি।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/12/107.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/12/107-300x214.jpgশিশির সমরাটবিনোদন
বিনোদন প্রতিবেদক । বিশ্ববিখ্যাত গণমাধ্যম বিবিসি এক অদ্ভুত ভুল করেছে। ভারতের কিংবদন্তি অভিনেতা শশী কাপুরের মৃত্যুর খবর টিভিতে ঘোষণার সময় ভিডিও ক্লিপে ঋষি কাপুর ও অমিতাভ বচ্চনকে দেখানো হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এই অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চেয়েছে বিবিসি। সোমবার নিউজ অ্যাট টেনে সংবাদ পাঠক হুউ...