75xlkfdz-290x188
২৫ নভেম্বর শুরু হচ্ছে টি-টোয়েন্টি ধামাকা ক্রিকেট লিগ বিপিএল। গত আসরে সাত দল অংশ নিলেও এবার খুব সম্ভবত ছয় দল নিয়ে হবে টুর্নামেন্ট। তবে শেষ পর্যন্ত সাত দলও হয়ে যেতে পারে। ছয় না সাত দল নিয়ে হবে বিপিএল- তার চূড়ান্ত সিদ্ধান্ত বুধবার। এদিন বিশেষ বৈঠকে বসবে বিপিএলের গভ:র্নিং কাউন্সিল। অনেকগুলো সিদ্ধান্ত আসতে পারে এ বৈঠক থেকে।

আসন্ন বিপিএলে খেলোয়াড়দের বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। আইকন, ‘এ’ ক্যাটাগরি, ‘বি’ গ্যাটাগরি ইত্যাদি। যে ক’টি দল অংশ নিবে আইকন খেলোয়াড়ও হবেন সেই ক’জন। প্রত্যেক দলে থাকবেন একজন করে আইকন খেলোয়াড়। যারা সর্বোচ্চ পারিশ্রমিক পাবেন ৩০ হাজার ডলার।

কারা হচ্ছেন আইকন খেলোয়াড়? জানা গেছে, বিসিবি চার জন আইকন খেলোয়াড় একরকম চূড়ান্ত করে ফেলেছে। এরা হলেন, ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা, অল রাউন্ডার সাকিব আল হাসান, টেস্টে অধিনায়ক মুশফিকুর রহিম ও মারকুটে ওপেনার তামিম ইকবাল। দল ছয়টি হলে বাকি দুই জন হতে পারেন মাহমুদ উল্লাহ রিয়াদ ও নাসির হোসেন। আর সাতটি দল হলে মুস্তাফিজ, সৌম্য বা রুবেলের মধ্যে যে কোনো একজন।

সুরুজ বাঙালীজাতীয়
২৫ নভেম্বর শুরু হচ্ছে টি-টোয়েন্টি ধামাকা ক্রিকেট লিগ বিপিএল। গত আসরে সাত দল অংশ নিলেও এবার খুব সম্ভবত ছয় দল নিয়ে হবে টুর্নামেন্ট। তবে শেষ পর্যন্ত সাত দলও হয়ে যেতে পারে। ছয় না সাত দল নিয়ে হবে বিপিএল- তার চূড়ান্ত সিদ্ধান্ত বুধবার। এদিন বিশেষ বৈঠকে বসবে বিপিএলের গভ:র্নিং কাউন্সিল।...