no.sk_
বিপদ সংকেত প্রত্যাহার করে নিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এতে সব নৌ-পথে লঞ্চ ও অন্যান্য নৌযান চলাচল শুরু হয়েছে। এর আগে ঘূর্ণিঝড় ‘কোমেন’ এগিয়ে আসায় আবহাওয়া অধিদপ্তর গত বুধবার রাতে সংকেত বাড়িয়ে ৭ নম্বর করলে বৃহস্পতিবার সকাল থেকে সারা দেশে সব ধরনের নৌযান চলাচল বন্ধ করে দেয় বিআইডব্লিটিএ।

শুক্রবার সকাল থেকেই অভ্যন্তরিণ নৌ-রুটে নৌযান চলাচল শুরু করে। বিআইডব্লিটিএ’র ট্রাফিক পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমান মাহফুজ জানান, খারাপ আবহাওয়ায় নদী উত্তাল থাকায় গত বৃহস্পতিবার সব ধরনের নৌ চলাচল বন্ধ রাখতে বলা হয়েছিল। শুক্রবার সকাল ৮টায় ওই নিষেধাজ্ঞা উঠিয়ে নেওয়া হয়েছে।

এদিকে সতর্কতা উঠে যাওয়ার পর চাঁদপুর থেকে ঢাকা, নারায়ণগঞ্জ, বরিশাল, ভোলা, শরীয়তপুরসহ ১৮টি রুটের লঞ্চ চলাচল আবার শুরু হয়েছে। তাছাড়া চাঁদপুর-শরীয়তপুর রুটে ফেরি চলাচলও আবার শুরু হয়েছে। যেসব যানবাহন আটকে ছিল, সেগুলো নির্দিষ্ট গন্তব্যে রওনা হয়ে গেছে।

নৃপেন পোদ্দারপ্রথম পাতা
বিপদ সংকেত প্রত্যাহার করে নিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এতে সব নৌ-পথে লঞ্চ ও অন্যান্য নৌযান চলাচল শুরু হয়েছে। এর আগে ঘূর্ণিঝড় ‘কোমেন’ এগিয়ে আসায় আবহাওয়া অধিদপ্তর গত বুধবার রাতে সংকেত বাড়িয়ে ৭ নম্বর করলে বৃহস্পতিবার সকাল থেকে সারা দেশে সব ধরনের নৌযান চলাচল বন্ধ করে দেয় বিআইডব্লিটিএ। শুক্রবার সকাল থেকেই অভ্যন্তরিণ...