1440753836
বিদ্যুতের দাম বাড়ানোর ন্যায়বিচার পরিপন্থি বলে মন্তব্য করেছে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। শুক্রবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমির এক আলোচনা সভায় তিনি এই কথা বলেন।

সরকারকে উদ্দেশ্য করে সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, আন্তর্জাতিক বাজারে যখন জ্বালানি তেলের দাম বাড়ে তখন বিদ্যুত্ উত্পাদনে খরচ বেড়ে যায় বলে দাম বাড়ানো হয়। কিন্তু বর্তমানে আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দাম কমেছে। এমন অবস্থায় আপনারা বিদ্যুতের দাম বাড়াতে পারেন না। এক দেশে দুই আইন চলতে পারে না। এটা ন্যায়বিচার পরিপন্থী।

জাসদ ও আওয়ামী লীগ নিয়ে সাম্প্রতিক সময়ের বিতর্কের বিষয়ে তিনি বলেন, এটা অনভিপ্রেত। জাসদের অতীত, ইতিহাস, ঐতিহ্য কী সেটা আপনারাও জানেন, আমরাও জানি। এখন অতীত টেনে লাভ কী? অতীতের ভুল-ভ্রান্তি নিয়েই আমাদের এগোতে হবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আশির দশকের রাজনীতি একবিংশ শতাব্দীতে অচল। হত্যা-খুনের রাজনীতি করে সরকার পরিবর্তন করা যেত। এখন সে সুযোগ নেই।

তুনতুন হাসানজাতীয়
বিদ্যুতের দাম বাড়ানোর ন্যায়বিচার পরিপন্থি বলে মন্তব্য করেছে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত। শুক্রবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমির এক আলোচনা সভায় তিনি এই কথা বলেন। সরকারকে উদ্দেশ্য করে সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, আন্তর্জাতিক বাজারে যখন জ্বালানি তেলের দাম বাড়ে তখন বিদ্যুত্ উত্পাদনে খরচ...