ধুনট (বগুড়া) সংবাদদাতা ।
বগুড়ার ধুনট উপজেলার রান্ডিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষ থেকে ৫ শতাধিক সাপের বাচ্চা উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা সাপের বাচ্চাগুলো উদ্ধার করেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোপালনগর ইউনিয়নের রান্ডিলা গ্রামে বিদ্যালয়টি অবস্থিত। অন্য দিনের ন্যায় রবিবার সকাল ৯টার দিকে বিদ্যালয়ের অফিস সহায়ক (পিয়ন) অফিস কক্ষ খুলে পরিস্কার করছিল। এ সময় হঠাৎ ঝাড়ুর অগ্রভাগে একটি সাপের বাচ্চা দেখতে পেয়ে ভয়ে চিৎকার দিয়ে ওঠেন। তার চিৎকার শুনে বিদ্যালয়ের শিক্ষকরা ঘটনাস্থলে পৌঁছেন। ওই কক্ষে আরো সাপ আছে কি না তা অনুসন্ধান করতে থাকেন তারা।

এক পর্যায়ে অফিস কক্ষের আলমারি ও অন্য আসবাবপত্রসহ কাগজপত্র খুঁজতে একে একে বের হয়ে আসে সাপের বাচ্চাগুলো। এ সংবাদ ছড়িয়ে পড়লে মুহূর্তের মধ্যে উৎসুক জনতার ভিড় জমে। এ সময় অভিভাবকদের সহযোগীতায় শিক্ষকরা কক্ষের পাকা মেঝে খুঁড়ে আরো সাপের বাচ্চা বের করে মেরে ফেলে।

এ ঘটনায় কোমলমতি শিশু শিক্ষার্থীদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। অধিকাংশ শিক্ষার্থী সাপের ভয়ে বিদ্যালয় ত্যাগ করে বাড়ি ফিরে যায়।

বিদ্যালয়ের অভিভাকরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, এর আগে কোন দিন এত সাপ দেখি নাই। এ এলাকায় এটি একটি বিরল ঘটনা। এই ঘটনার পর তারা তাদের সন্তানদের বিদ্যালয়ে পাঠাতে ভয় পাচ্ছেন।

ধুনট উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা (এটিও) অরুন কুমার দেবনাথ এ তথ্য নিশ্চিত করে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, বিদ্যালয়ের অফিসে বাসা বেঁধেছে অসংখ্য বিষধর সাপ। যা এতদিন খেয়াল করেনি কেউ। হঠাৎ একটি ছোট সাপ দেখে বাকিদের খুঁজে বের করা হয়েছে। পাওয়া যায় প্রায় ৫ শতাধিক সাপের বাচ্চা। এতে বিদ্যালয়ে শিক্ষার্থীদের পাঠদান কিছুটা ব্যহত হয়। উর্দ্ধতন কর্মকর্তার সাথে পরামর্শ করে বৈজ্ঞানিক পদ্ধতিতে বিদ্যালয়ে সাপের দংশন থেকে নিরাপত্তা নিশ্চিত করার ব্যবস্থা করছি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/05/212.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/05/212-300x300.jpgশুভ সমরাটএক্সক্লুসিভ
ধুনট (বগুড়া) সংবাদদাতা । বগুড়ার ধুনট উপজেলার রান্ডিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষ থেকে ৫ শতাধিক সাপের বাচ্চা উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা সাপের বাচ্চাগুলো উদ্ধার করেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোপালনগর ইউনিয়নের রান্ডিলা গ্রামে বিদ্যালয়টি অবস্থিত।...