igp_336813
বাড়ি ভাড়া দেয়ার আগে ভাড়াটিয়ার ছবি ও ভোটার আইডিকার্ডসহ সম্ভাব্য তথ্য সংশ্লিষ্ট থানা পুলিশকে দেয়ার জন্য বাড়ির মালিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক।
বুধবার রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ আয়োজিত দুর্গাপূজার নিরাপত্তা, জননিরাপত্তা এবং অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ অনুরোধ জানান।
যাতে কোন জঙ্গী বা তালিকাভুক্ত অপরাধী বাড়ি ভাড়া নিয়ে অপরাধমূলক কর্মকাণ্ড চালাতে না পারে সেজন্যে থানা পুলিশকে ওইসব তথ্য গুরুত্বসহকারে যাচাই করারও নির্দেশ দেন আইজিপি।
ঢাকা রেঞ্জের ডিআইজি এস এম মাহ্ফুজুল হক নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে দুই অতিরিক্ত ডিআইজি ও ঢাকা রেঞ্জের ১৭ জেলার পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আইজিপি বলেন, জঙ্গীরা পরিচয় গোপন করে বাড়ি ভাড়া নিয়ে অপরাধমুলক কর্মকাণ্ড ঘটায়। চট্টগ্রামসহ অনেক এলাকায় স্বপরিবারেও বাড়ি ভাড়া নিয়েছে তারা।
দুই বিদেশী নাগরিক হত্যা মামলার তদন্তের অগ্রগতি জানতে চাইলে তিনি বলেন, আমাদের কিছু সময় দেন। তদন্ত করছি। একটি উপসংহারে আসলে আপনাদের বলবো। তদন্ত চলাকালে এ নিয়ে আমি কোন কথা বলবো না।
হত্যাকাণ্ড আইএস ঘটিয়েছে কিনা জানতে চাইলে শহীদুল হক বলেন, আপনারা ধৈর্য্য ধরুন, আমাদেরকে সহযোগিতা করুন। আমরা আশাবাদী, দুই বিদেশী নাগরিক হত্যার রহস্য উন্মোচন করতে পারবো।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/igp_336813.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/igp_336813-300x300.jpgনৃপেন পোদ্দারজাতীয়
বাড়ি ভাড়া দেয়ার আগে ভাড়াটিয়ার ছবি ও ভোটার আইডিকার্ডসহ সম্ভাব্য তথ্য সংশ্লিষ্ট থানা পুলিশকে দেয়ার জন্য বাড়ির মালিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক। বুধবার রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ আয়োজিত দুর্গাপূজার নিরাপত্তা, জননিরাপত্তা এবং অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ অনুরোধ জানান। যাতে কোন জঙ্গী বা তালিকাভুক্ত...