1444552904
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিদেশি হত্যার রহস্য উদঘাটনে কাজ করছি। আশা করি, খুব তাড়াতাড়ি এ হত্যার রহস্য উদঘাটন করা হবে এবং জড়িতদের চিহ্নিত করতে পারব। সেই সঙ্গে বিদেশিদের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা নেয়া হয়েছে।’ রবিবার সকালে গাজীপুরের শফিপুরে আনসার একাডেমীতে ৩৩তম বিসিএস (আনসার) কর্মকর্তাদের মৌলিক প্রশিক্ষণ ও মাস্টার্স ইন হিউমেন সিকিউরিটি কর্মসূচির সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন শেষে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এসব কথা বলেন তিনি।

এর আগে মন্ত্রী কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। তিনি সমাপনী কুচকাওয়াজে অংশহগ্রহণকারীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ৩৩তম বিসিএস আনসার ব্যাচের ১৮ জন সহকারী পরিচালক ১৫ মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষণ ও মাস্টার্স ইন হিউমেন সিকিউরিটি কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

আসনার ভিডিপি মহাপরিচালক মেজর জেনারেল মো. নাজিম উদ্দিন, অতিরিক্ত মহা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. জসিম উদ্দিনসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন ।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444552904.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444552904-300x300.jpgঅর্ণব ভট্টজাতীয়
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, 'আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিদেশি হত্যার রহস্য উদঘাটনে কাজ করছি। আশা করি, খুব তাড়াতাড়ি এ হত্যার রহস্য উদঘাটন করা হবে এবং জড়িতদের চিহ্নিত করতে পারব। সেই সঙ্গে বিদেশিদের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা নেয়া হয়েছে।' রবিবার সকালে গাজীপুরের শফিপুরে আনসার একাডেমীতে ৩৩তম বিসিএস (আনসার) কর্মকর্তাদের মৌলিক...