image_279869.information minister inu-3
তথ্যমন্ত্রী হাসানুল ইনু বলেছেন, দুই বিদেশি হত্যাকাণ্ড কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আজ শুক্রবার বিকাল সাড়ে ৫টায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদের মাঠে অনুষ্ঠিত দুই দিনব্যাপী হাওর উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, এই হত্যাকাণ্ডের পিছনে জঙ্গিবাদী, আগুন সন্ত্রাসী, যোদ্ধাপরাধী এবং খালেদা জিয়ার নাশকতার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। বিদেশিদের পরিকল্পিত হত্যাকাণ্ডে যাদের সম্পৃক্ততা রয়েছে তাদের কোন মাফ নেই।
তিনি আরো বলেন, দেশের সমৃদ্ধি ও অগ্রগতি ধরে রাখতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদ মোকাবেলা করতে হবে। দুর্নীতিবাজ ও দখলবাজদের প্রতিরোধ করতে পারলে দেশের উন্নয়র আরো ত্বরান্বিত হবে বলে মন্তব্য করেন তিনি।
হাওর উৎসব কমিটির আহ্বায়ক কাশমির রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত উৎসবে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, নেত্রকোণা-১ আসনের সাংসদ ছবি বিশ্বাস প্রমুখ।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/image_279869.information-minister-inu-3.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/image_279869.information-minister-inu-3-300x300.jpgশুভ সমরাটজাতীয়
তথ্যমন্ত্রী হাসানুল ইনু বলেছেন, দুই বিদেশি হত্যাকাণ্ড কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আজ শুক্রবার বিকাল সাড়ে ৫টায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদের মাঠে অনুষ্ঠিত দুই দিনব্যাপী হাওর উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, এই হত্যাকাণ্ডের পিছনে জঙ্গিবাদী, আগুন সন্ত্রাসী, যোদ্ধাপরাধী এবং খালেদা জিয়ার নাশকতার...