bd1-150x94
ঢাকায় বিদেশি নাগরিক খুন হওয়ার পর অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে নতুন শঙ্কা দেখা দিয়েছে। এমন একটা সময় এই ঘটনা ঘটল, যখন অস্ট্রেলিয়ার নিরাপত্তা পরিদর্শক দল ঢাকায় দেশের বিভিন্ন নিরাপত্তা বাহিনীর সঙ্গে বৈঠক করছে।

২৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়া দলের বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু হঠাৎ করে নিরাপত্তার অজুহাত দেখিয়ে তারা বাংলাদেশে আসতে অসম্মতি জানায়।

সোমবার রাতে বিসিবির কয়েকজন কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা গেছে, এমনিতে অস্ট্রেলিয়ার এমন সিদ্ধান্তে তারা চিন্তায় আছেন। তারওপর গুলশানের মতো অভিজাত এলাকায় বিদেশি নাগরিক খুনের ঘটনা ঘটল। এই ঘটনার পর অস্ট্রেলিয়া আরো বেঁকে বসতে পারে। তবে এটি একটি বিচ্ছিন্ন ঘটনা বলে মনে করছে বিসিবি।

অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে এখনো নির্ধারিত সূচিতে কোনো পরিবর্তন আনা হয়নি। বেশি দেরি হয়ে গেলে সময়সূচীতে পরিবর্তন আনলেও ম্যাচ খেলা সম্ভব হবে না। কারণ ৫ নভেম্বর অস্ট্রেলিয়ায় খেলতে আসবে নিউজিল্যান্ড। এই সময়ের বেশ আগে দেশে ফিরতে হবে অজিদের।

অস্ট্রেলিয়া এখনো কোনো সিদ্ধান্ত জানায়নি। কবে তারা সিদ্ধান্ত জানাতে পারে? এমন প্রশ্নের জবাবে বিসিবির মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস বলেন, ‘দুই-একদিনের ভেতর তারা সিদ্ধান্ত দিতে পারে।

‘আমাদের সব সিকিউরিটি এজেন্সি তাদের সঙ্গে কথা বলেছে। আমরা তাদের সর্বোচ্চ নিরাপত্তা দেয়ার আশ্বাস দিয়েছি। র‌্যাবের বিশেষ একটা নিরাপত্তা ব্যবস্থা আছে, সেটাও দেয়ার কথা বলছে র্যা ব। যত ধরনের নিরাপত্তা ব্যবস্থা আছে, সব আমরা দিতে প্রস্তুত।’ বলেন জালাল।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/bd1-150x94.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/bd1-150x94.jpgহাসন রাজাপ্রথম পাতা
ঢাকায় বিদেশি নাগরিক খুন হওয়ার পর অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে নতুন শঙ্কা দেখা দিয়েছে। এমন একটা সময় এই ঘটনা ঘটল, যখন অস্ট্রেলিয়ার নিরাপত্তা পরিদর্শক দল ঢাকায় দেশের বিভিন্ন নিরাপত্তা বাহিনীর সঙ্গে বৈঠক করছে। ২৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়া দলের বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু হঠাৎ করে নিরাপত্তার অজুহাত দেখিয়ে তারা বাংলাদেশে আসতে অসম্মতি...