le9g7qry-150x94
বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। চলচ্চিত্রে অভিনয় করে দর্শক নন্দিত হয়েছেন তিনি। এখন অবশ্য তাকে তেমনটা দেখা যাচ্ছে না। তবে নিয়মিতভাবে তিনি নাটক ও বিজ্ঞাপনে কাজ করে যাচ্ছেন। সম্প্রতি রিয়াজ টোকিও কোম্পানির শপিংমলের একটি বিজ্ঞাপনের কাজ করেছেন। সালাউদ্দিনের পরিচালনায় এ বিজ্ঞাপনে রিয়াজের সঙ্গে কাজ করেন ছোট পর্দার অভিনয়শিল্পী দোলন দে।

বিজ্ঞাপনটির প্রযোজনা সংস্থা হোয়াইট ব্যালেন্স সুত্রে জানা গেছে খুব শীগ্রই বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে।

চিত্রনায়ক রিয়াজ সম্প্রতি ওয়াজেদ আলী সুমনের সুইট হার্ট সিনেমায় অভিনয় করেছেন। সিনেমার সকল কাজ সম্পন্য করে এখন মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া বেশ কয়েকটি নাটকে রিয়াজ অভিনয় করছেন।

এদিকে দোলন দের এর মধ্যে যুবরাজ খানের নির্দেশনায় রাধুনী মশলা, বিজ্ঞাপন নির্মাতা নাফিজের পরিচালনায় প্রাণ ফ্রুট বিস্কিটসহ আরো কয়েকটি বিজ্ঞাপনের কাজ করেছেন। এছাড়া বেশ কিছু নাটকের কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন।

বাহাদুর বেপারীবিনোদন
বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। চলচ্চিত্রে অভিনয় করে দর্শক নন্দিত হয়েছেন তিনি। এখন অবশ্য তাকে তেমনটা দেখা যাচ্ছে না। তবে নিয়মিতভাবে তিনি নাটক ও বিজ্ঞাপনে কাজ করে যাচ্ছেন। সম্প্রতি রিয়াজ টোকিও কোম্পানির শপিংমলের একটি বিজ্ঞাপনের কাজ করেছেন। সালাউদ্দিনের পরিচালনায় এ বিজ্ঞাপনে রিয়াজের সঙ্গে কাজ করেন ছোট পর্দার অভিনয়শিল্পী দোলন দে। বিজ্ঞাপনটির...