নিজস্ব প্রতিবেদক ।
ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষে দুই পথচারী নিহত হয়েছেন বলে জানা গেছে। আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

এলাকাবাসীর অভিযোগ, রহরমপুর গ্রামের মাহাবুব আলী ছয় মাস আগে একটি গরু কিনে আনেন। আজ মঙ্গলবার সকালে সেই গরু স্থানীয় যাদুরানী বাজারে বিক্রি করার জন্য বাড়ী থেকে বের হন। এ সময় বেতনা ক্যাম্পের বিজিবি সদস্যরা ভারতীয় গরু মনে করে ক্যাম্পে গরুটি নিয়ে যাওয়ার জন্য মাহাবুবের কাছ থেকে ছিনিয়ে নিতে গেলে মাহাবুবের পরিবার ও এলাকাবাসীর সাথে সংঘর্ষ বাধে। এ সময় বিজিবি সদস্যরা গুলি ছুড়লে যাদুরানী বাজারের উদ্দেশে আসা দুজন পথচারী নিহত হন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

নিহতরা হলেন— উপজেলার রহিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নবাব উদ্দীন (২৫) ও একই গ্রামের জাহির উদ্দীনের ছেলে সাদেক আলী (৪০)। আহতরা দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিত্সাধীন।

আরো পড়ুন : নদী দখল-দূষণ সম্পর্কে অভিযোগ জানাতে হটলাইন চালু

হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুস সামাদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ১৫ জনের শরীর থেকে গুলি বের করে প্রাথমিক চিকিত্সা দেয়া হয়েছে। পরে তাদের উন্নত চিকিত্সার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

হরিপুর থানার ওসি আমিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2019/02/117.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2019/02/117-300x300.jpgহীরা পান্নাস্বদেশের খবর
নিজস্ব প্রতিবেদক । ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষে দুই পথচারী নিহত হয়েছেন বলে জানা গেছে। আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এলাকাবাসীর অভিযোগ, রহরমপুর গ্রামের মাহাবুব আলী ছয় মাস আগে একটি গরু কিনে আনেন। আজ মঙ্গলবার সকালে সেই গরু...