4
নিজস্ব প্রতিবেদক ।
বর্ডার গার্ড বাংলাদেশের নতুন মহাপরিচালক হিসেবে মেজর জেনারেল আবুল হোসেনকে নিয়োগ দেয়া হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ জসিমউদ্দিন খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, রাষ্ট্রপতির সামরিক সচিব আবুল হোসেনকে বর্ডার গার্ড বাংলাদেশের মহাপরিচালকের দায়িত্ব দেয়ার জন্য তার চাকরি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ন্যস্ত করা হলো। অপরদিকে বর্তমান মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদকে বাংলাদেশ সেনাবাহিনীর সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

উল্লেখ্য, ২০১২ সালের সেপ্টেম্বরে কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে মেজর জেনারেল আজিজ আহমেদকে বর্ডার গার্ড বাংলাদেশের মহাপরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়। গত বছরের সেপ্টেম্বরেই তার মেয়াদ শেষ হয়েছে। তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/11/44.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/11/44-300x300.jpgনৃপেন পোদ্দারপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । বর্ডার গার্ড বাংলাদেশের নতুন মহাপরিচালক হিসেবে মেজর জেনারেল আবুল হোসেনকে নিয়োগ দেয়া হয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ জসিমউদ্দিন খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। প্রজ্ঞাপনে বলা হয়, রাষ্ট্রপতির সামরিক সচিব আবুল হোসেনকে বর্ডার গার্ড বাংলাদেশের...