cccc

গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে বিজিবি’র একটি দল আজ ভোর ৪ টায় বুড়িচং উপজেলার নিমসার বাজার নামক স্থান থেকে অর্তকিত অভিযান পরিচালনা করে পরিত্যাক্ত অবস্থায় ১টি কাভার্ড ভ্যান সহ ১ কোটি ৬০ লাখ ২০ হাজার টাকা মূল্যমানের ভারতীয় শাড়ি আটক করে। বিজিবি’র দায়িত্বশীল সূত্র থেকে এ তথ্য জানানো হয়েছে।

জানাগেছে , গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে ১০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)’র অধিনায়ক লে. কর্ণেল মো. মোখলেসুর রহমানের নেতৃত্বে একটি দল আজ ভোর ৪ টায় জেলার বুড়িচং উপজেলার নিমসার বাজার নামক স্থান থেকে অর্তকিত অভিযান পরিচারনা করে পরিত্যাক্ত অবস্থায় ১টি কাভার্ড ভ্যান সহ ১ কোটি ৬০ লাখ ২০ হাজার টাকা মূল্যমানের ২ হাজার ২শ টি ভারতীয় শাড়ি আটক করে। আটককৃত মালামাল ইতোমধ্যেই কুমিল্লাস্থ শুল্ক গুদামে জমা করা হয়েছে বলে বিজিবি’র ওই সূত্রটি জানায়।

ওয়াজ কুরুনীচোরাচালানের খবর
গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে বিজিবি’র একটি দল আজ ভোর ৪ টায় বুড়িচং উপজেলার নিমসার বাজার নামক স্থান থেকে অর্তকিত অভিযান পরিচালনা করে পরিত্যাক্ত অবস্থায় ১টি কাভার্ড ভ্যান সহ ১ কোটি ৬০ লাখ ২০ হাজার টাকা মূল্যমানের ভারতীয় শাড়ি আটক করে। বিজিবি’র দায়িত্বশীল সূত্র থেকে এ তথ্য...