আদালত প্রতিবেদক ।
নিম্ন আদালতের বিচারকদের চাকরির শৃঙ্খলা বিধিমালার গেজেটের বিষয়ে আজ বুধবার আদেশের জন্য দিন ধার্য রেখেছে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মোহাম্মদ আবদুল ওয়াহ্হাব মিঞার নেতৃত্বাধীন আপিল বিভাগের পাঁচ বিচারপতির বেঞ্চ গতকাল মঙ্গলবার এ দিন ধার্য করেন।

গতকাল এ বিষয়ে শুনানি ও আদেশের জন্য দিন ধার্য ছিলো; কিন্তু সময় আবেদনের পরিপ্রেক্ষিতে তা একদিন পেছানো হয়। আদালত বলেন, রাষ্ট্রপক্ষের একদিন সময় প্রয়োজন। বিষয়টি আজ সাড়ে ১১টায় রাখা হলো।

এ সময় আদালতে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও মাসদার হোসেন মামলার আইনজীবী ব্যারিস্টার এম. আমীর-উল ইসলাম উপস্থিত ছিলেন। গত ১১ ডিসেম্বর শৃঙ্খলা বিধিমালার গেজেট জারি করে সরকার।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/104.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/104-300x300.jpgশিশির সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । নিম্ন আদালতের বিচারকদের চাকরির শৃঙ্খলা বিধিমালার গেজেটের বিষয়ে আজ বুধবার আদেশের জন্য দিন ধার্য রেখেছে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মোহাম্মদ আবদুল ওয়াহ্হাব মিঞার নেতৃত্বাধীন আপিল বিভাগের পাঁচ বিচারপতির বেঞ্চ গতকাল মঙ্গলবার এ দিন ধার্য করেন। ...