বিনোদন প্রতিবেদক ।
‘আশিক বানায়া আপনে’ সিনেমায় অভিনয় করে বলিউড পাড়ায় ঝড় তুলেছিলেন তনুশ্রী দত্ত। হাতেগোনা আরও কয়েকটি ছবি করেছিলেন। এরপরই হুট করে উধাও হন বলিউড অঙ্গন থেকে। সেই তনুশ্রী আবার ফিরছেন, তবে সিনেমায় নয়, টিভি রিয়েলিটি শো বিগবসে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বিগবসের বিশ্বস্ত সূত্র জানায়, এবার বিগবসের ১২ তম আসরে থাকছেন তনুশ্রী। সঙ্গে তার জুটিতে থাকবে তার বোন ঈশিতা দত্ত।

এ ব্যাপারে তনুশ্রী বলেন, মাত্র কয়েকদিন হল দেশের বাইরে থেকে মুম্বাইতে এসেছি। পরিবারের সঙ্গে সময় কাটাতে আর আড্ডা দিতে আমার আসা।

বিগবসের আসরে পারফর্ম করার ব্যাপারে তিনি বলেন, সময় হলে সবকিছু দেখতে ও জানতে পারবেন।

তিনি আরও বলেন এটা গুজবও হতে পারে। বিগবসের পক্ষ থেকে আমাকে এখন পর্যন্ত তেমন কিছু জানানো হয়নি।

বিগবস-এর ১২তম সিজনের প্রথম জুটির নাম ইতিমধ্যেই নিশ্চিত করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। আর সেই জুটি হলেন, কমেডিয়ান ভারতী সিংহ এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। কিন্তু তনুশ্রী কি সত্যি থাকছেন? উত্তর জানতে উদগ্রীব তাঁর ভক্তকূল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/09/97.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/09/97-300x214.jpgহীরা পান্নাবিনোদন
বিনোদন প্রতিবেদক । 'আশিক বানায়া আপনে' সিনেমায় অভিনয় করে বলিউড পাড়ায় ঝড় তুলেছিলেন তনুশ্রী দত্ত। হাতেগোনা আরও কয়েকটি ছবি করেছিলেন। এরপরই হুট করে উধাও হন বলিউড অঙ্গন থেকে। সেই তনুশ্রী আবার ফিরছেন, তবে সিনেমায় নয়, টিভি রিয়েলিটি শো বিগবসে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিগবসের বিশ্বস্ত সূত্র জানায়, এবার...