আন্তর্জাতিক ডেস্ক ।
হাজার হাজার ফিলিস্তিনি গাজা থেকে ইসরাইলের সীমান্তের দিকে মিছিল করে যাওয়ার পর গতকাল শুক্রবার তাদের ওপর ইসরাইলি সৈন্যরা গুলি চালিয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এতে ১৫ জন ফিলিস্তিন নিহত ও ১৪শ’ আহত হয়েছে।ইসরাইলের বিরুদ্ধে ছয় সপ্তাহব্যাপী এক প্রতিবাদের অংশ হিসেবে ফিলিস্তিনিরা এই বিক্ষোভে অংশ নিচ্ছে।

ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ইসরাইলি বাহিনীর গুলিতে অন্তত ১৫ জন নিহত হয়েছে। তিনি আরো বলেন, এ ঘটনায় আরো ১৪শ’ ফিলিস্তিনি আহত হয়েছেন।

ইসরাইলি সেনাবাহিনী বলছে, অন্তত ছ’টি স্থানে দাঙ্গা-হাঙ্গামা চলছে এবং দাঙ্গায় উস্কানিদাতাদের দিকে লক্ষ্য করে গুলি করা হয়েছে।

ফিলিস্তিনিরা তাদের এই মিছিলের নাম দিয়েছে ‘গ্রেট মার্চ টু রিটার্ন’ বা নিজের ভূমিতে ফিরে যাওয়ার মিছিল। সীমান্তের কাছে তারা পাঁচটি ক্যাম্প স্থাপন করে সেখানে অবস্থান নিয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : আল জাজিরা ও বিবিসি

http://crimereporter24.com/wp-content/uploads/2018/03/428.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/03/428-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । হাজার হাজার ফিলিস্তিনি গাজা থেকে ইসরাইলের সীমান্তের দিকে মিছিল করে যাওয়ার পর গতকাল শুক্রবার তাদের ওপর ইসরাইলি সৈন্যরা গুলি চালিয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এতে ১৫ জন ফিলিস্তিন নিহত ও ১৪শ’ আহত হয়েছে।ইসরাইলের বিরুদ্ধে ছয় সপ্তাহব্যাপী এক প্রতিবাদের অংশ হিসেবে ফিলিস্তিনিরা এই বিক্ষোভে...