বিশেষ প্রতিবেদক ।
খালেদা জিয়ার পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা বিএন‌পির সাবেক ভাইস চেয়ারম্যান শমসের ম‌বিন চৌধুরী ও সাবেক প্র‌তিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন বিকল্পধারা বাংলাদেশে যোগ দিয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ শুক্রবার বিকেলে তারা বিকল্পধারার সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর হাতে ফুল দিয়ে দলে যোগ দেন।

এর আগে বিকল্পধারার অঙ্গ সংগঠন বিকল্প যুবধারার বিশেষ কাউন্সিলে যোগ দেন মবিন ও মিলন। পরে বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী তাদের আমন্ত্রণ জানিয়ে মঞ্চে নিয়ে আসেন।

এ সময় সদ্য ২০ দলীয় জোট ত্যাগ করা বাংলাদেশ নাপের চেয়ারম্যান জেবেল রহমান গাণি ও মহাসচিব গোলাম মোস্তফা ভুঁইয়া, এনডিপি চেয়ারম্যান খন্দকার গোলাম মোর্ত্তুজা এবং ২০ দল ছেড়ে আসা লেবার পার্টির একাংশ মহাসচিব হামদুল্লাহ আল মেহেদীও উপস্থিত ছিলেন।

বদরুদ্দোজা চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/711.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/711-300x254.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । খালেদা জিয়ার পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা বিএন‌পির সাবেক ভাইস চেয়ারম্যান শমসের ম‌বিন চৌধুরী ও সাবেক প্র‌তিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন বিকল্পধারা বাংলাদেশে যোগ দিয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ শুক্রবার বিকেলে তারা বিকল্পধারার সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর হাতে ফুল দিয়ে দলে যোগ দেন। এর আগে বিকল্পধারার...