bsf_106919
ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার চাঁপসা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আহত বাংলাদেশি গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

নিহত ব্যক্তির নাম মইনুল ইসলাম (৩০)। তিনি ওই উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের বেলাল হোসেনের ছেলে।

বুধবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান প্রধান ও ভাতুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম বিষয়টি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, ৯ সেপ্টেম্বর ভোর ৫টার দিকে চাঁপসা সীমান্তের ৩৪৬ পিলার এলাকার ওপারে গরু আনতে যান মইনুল ও মোবারক নামে বাংলাদেশি দুই গরু ব্যবসায়ী। এসময় ২২ বিএসএফ ব্যাটালিয়নের কামারহাট ক্যাম্পের জওয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তারা দু’জন গুলিবিদ্ধ হন। এদের মধ্যে মোবারককে আটক করে ভারতের রায়গঞ্জ হাসপাতালে ভর্তি করে বিএসএফ। আর গুলিবিদ্ধ অবস্থায় মইনুল ওই দিনই পালিয়ে বাড়ি ফিরে এলে স্বজনরা তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

শুভ সমরাটপ্রথম পাতা
ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার চাঁপসা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আহত বাংলাদেশি গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম মইনুল ইসলাম (৩০)। তিনি ওই উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের বেলাল হোসেনের ছেলে। বুধবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান প্রধান ও ভাতুরিয়া...