কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি
বিএনপিকে নালিশ পার্টি আখ্যা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ১০ বছরে ১০ মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তারা বলে ঈদের পরে আন্দোলন। আর কীসের ঈদ। এভাবে চলে গেল ১০ বছর। আন্দোলন হবে কোন বছর। মানুষ বাঁচে কয় বছর। তারা জনগণের আস্থা হারিয়ে বিদেশিদের কাছে নালিশ করছে। আজ শনিবার কুমিল্লা টাউন হলে আয়োজিত পথসভায় তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, জাতিসংঘের মহাসচিবের আমন্ত্রণ নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। বিএনপি শুধু নালিশ পার্টি নয় ভুয়া পার্টিও।

তিনি আরও বলেন, যারা জাতিসংঘের মহাসচিবের আমন্ত্রণ নিয়ে মিথ্যাচার করে, আগুন দিয়ে মানুষ মারে তাদের কাছে দেশ ও দেশের মানুষ নিরাপদ নয়। যাদের রাস্তায় দাঁড়ানোর মুরোদ নেই অফিসে বসে পুলিশের খোঁজ নেয়, তারা করবে আন্দোলন।

ওবায়দুল কাদের বলেন, কুমিল্লা বিভাগ বাস্তবায়নের বিষয়টি প্রধানমন্ত্রীর টেবিলে। কুমিল্লাবাসীর পক্ষে প্রধানমন্ত্রীর কাছে আমি আপনাদের দাবির বিষয়টি পৌঁছে দিব। তবে বড় প্রাপ্তির জন্য সময় দিতে হয়। বড় কিছু পেতে হলে ধৈর্য্য ধরতে হয়। আগামী নির্বাচনে বিজয়ী হলে কোনো দাবি অপূর্ণ থাকবে না।

তিনি আরো বলেন, কুমিল্লা যত উন্নয়ন হয়েছে নোয়াখালীতেও এতো উন্নয়ন হয়নি। আওয়ামী লীগ দেয় বিদ্যুৎ আর বিএনপি দেয় খাম্বা। উন্নয়নের স্বার্থে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে পথসভায় আরো বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী আহম মুস্তফা কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/09/916.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/09/916-300x300.jpgশিশির সমরাটজাতীয়
কুমিল্লা অফিস । মহানগর প্রতিনিধি বিএনপিকে নালিশ পার্টি আখ্যা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ১০ বছরে ১০ মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেনি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তারা বলে ঈদের পরে আন্দোলন। আর কীসের ঈদ। এভাবে চলে গেল ১০ বছর। আন্দোলন...