বিশেষ প্রতিবেদক ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ভাঙার জন্য বিএনপির নেতারাই যথেষ্ট। বিএনপিকে ভাঙার জন্য অন্য কারো প্রয়োজন নেই।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
অন্যরা কেন তাদের দলে ভাঙন ধরাবে? তারা কি এসব কাজ কম পারেন? অতীতে তাদের দল ভাঙার নজির আমরা দেখেছি।

আজ সোমবার সকালে কক্সবাজার-টেকনাফ সড়ককে শহীদ এ টি এম জাফর আলম আরকান সড়কের নামকরণ ও গেইট উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন: জেলখানা আরাম-আয়েশের জায়গা না, জেল তো জেলই

আওয়ামী লীগের এই নেতার অভিযোগ করে বলেন, লন্ডনের বাংলাদেশ দূতাবাসে তারেক রহমানের নির্দেশে হামলা হয়েছে। তার নির্দেশেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাঙচুর করা হয়েছে। এ জন্য আইনগত ব্যবস্থা নিতে এবং দণ্ডিত ব্যক্তিকে দেশে ফিরিয়ে আনার ব্যাপারে আন্তর্জাতিক প্রক্রিয়া চলছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ সময় তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেলকোড অনুযায়ী সব সুযোগ-সুবিধা দেওয়া হবে। তবে জেলখানা আর গুলশানের বাসভবন এক নয়।

আরো পড়ুন: ‘বেগম জিয়ার মামলা সরকার করেনি, হস্তক্ষেপও নেই’

একটি দুর্নীতি মামলার রায় নিয়ে দেশে-বিদেশে অরাজকতার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ করেন সেতুমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাইমুম সারোয়ার কমল, আবদুর রহমান বদি ও আশিক উল্যাহ রফিকসহ কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/320.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/320-300x300.jpgহীরা পান্নাজাতীয়
বিশেষ প্রতিবেদক । আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ভাঙার জন্য বিএনপির নেতারাই যথেষ্ট। বিএনপিকে ভাঙার জন্য অন্য কারো প্রয়োজন নেই।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। অন্যরা কেন তাদের দলে ভাঙন ধরাবে? তারা কি এসব কাজ কম পারেন? অতীতে তাদের দল ভাঙার নজির...