বিশেষ প্রতিবেদক ।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা দিশেহারা হয়ে এক এক জন এক এক কথা বলছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তারা এখন হাই কমান্ডকে খুশি করার জন্য সরকার বিরোধী কড়া কথা বলার প্রতিযোগিতা শুরু করেছে। বিএনপি নেতারা নিজেদেরকে জাহির করার জন্য বড় বড় কথা বলতে শোনা যায়। অথচ তাদের আমলে দেশের কোন দৃশ্যমান উন্নয়ন দেখাতে পারবে না।

বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে চৌমুহনী শহরের প্রধান সড়ক ফোর লেনে উন্নীত করণের কাজ পরিদর্শন এসে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেছেন, মওদুদ সাহেব বড় বড় কথা বলেন, উনার নিজ এলাকায় কোন উন্নয়ন কাজ তিনি দেখাতে পারবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে দিন রাত মানুষের ভাগ্যের পরিবর্তনে কাজ করে যাচ্ছেন।

তিনি নোয়াখালীর বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, সোনাপুর জোরালগঞ্জ সড়কের কাজ দ্রুত এগিয়ে চলছে। লাকসাম থেকে বেগমগঞ্জ পর্যন্ত দুই হাজার একশ কোটি টাকা ব্যয়ে ফোর লেনের কাজ এরমধ্যে শুরু হবে। তাছাড়া চৌমুহনী শহরের যানজট নিরসনের জন্য ফ্লাইওভার ব্রিজ নির্মাণের প্রক্রিয়া শুরু করার কথা ঘোষণা করেন।

তিনি আরো বলেন, ঢাকা সিটি নির্বাচন বন্ধের জন্য বিএনপি নেতা রিট করেছেন। এখন দোষ সরকারের। এই হল বিএনপির নমুনা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/344.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/344-300x300.jpgতালুকদার বাবুলজাতীয়
বিশেষ প্রতিবেদক । সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা দিশেহারা হয়ে এক এক জন এক এক কথা বলছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তারা এখন হাই কমান্ডকে খুশি করার জন্য সরকার বিরোধী কড়া কথা বলার প্রতিযোগিতা শুরু করেছে। বিএনপি নেতারা নিজেদেরকে জাহির করার জন্য বড় বড় কথা...