image_265042.2015-09-05_6_200244
রেলপথ মন্ত্রী মো. মুজিুবল হক বলেছেন, বিএনপি ভবিষ্যত নিয়ে চরম হতাশায় ভুগছে। বিএনপি নেত্রী খালেদা জিয়া তথাকথিত হরতাল আর অবরোধের নামে মানুষ হত্যা করে ক্লান্ত।
তিনি বলেন, সাধারণ মানুষের কাছে বিএনপির জনপ্রিয়তা নেই। তাই অচিরেরই বিএনপি নেত্রী দল থেকে রিটায়ার্ড করবেন তথা অব্যাহতি নেবেন।
মন্ত্রী জাতীয় প্রেসক্লাবের সম্মেলন কক্ষে বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংক শাখার উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এ কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু কোন দল বা গোষ্ঠীর নেতা নন, বঙ্গবন্ধু সমগ্র বাঙ্গালি জাতির জনক। তিনি বলেন, জাতির জনক একবারই হয়- একজনই হয়। তাই বঙ্গবন্ধুর সাথে কারো তুলনা করাও ঠিক নয়।
মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর পাশাপাশি স্বাধীনতা লাভের সংগ্রামে পর্দার অন্তরালে থেকে সবসময় বঙ্গবন্ধুকে যিনি সহযোগিতা করেছেন তিনি হলেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব। তাঁর অবদান বাঙ্গালীরা এখনো স্মরণ করে।
তিনি বলেন, দেশের মানুষ এখন শান্তিতে বসবাস করতে পারে। এখন দেশে জ্বালাও-পোড়াও নেই, পেট্রোল বোমা নেই। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, তবে স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে। তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে। পরাজিত শক্তি কোনদিন সফল হতে পারবে না।
বঙ্গমাতা পরিষদ সোনালী ব্যাংকের সভাপতি মো. আব্দুল খালেকের সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন খাদ্য প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি এবং আওয়ামী প্রচার লীগ নেতা আবুল কালাম আজাদ।

– See more at: http://www.kalerkantho.com/online/Politics/2015/09/05/265042#sthash.XRKDZyAA.dpuf

নৃপেন পোদ্দারজাতীয়
রেলপথ মন্ত্রী মো. মুজিুবল হক বলেছেন, বিএনপি ভবিষ্যত নিয়ে চরম হতাশায় ভুগছে। বিএনপি নেত্রী খালেদা জিয়া তথাকথিত হরতাল আর অবরোধের নামে মানুষ হত্যা করে ক্লান্ত। তিনি বলেন, সাধারণ মানুষের কাছে বিএনপির জনপ্রিয়তা নেই। তাই অচিরেরই বিএনপি নেত্রী দল থেকে রিটায়ার্ড করবেন তথা অব্যাহতি নেবেন। মন্ত্রী জাতীয় প্রেসক্লাবের সম্মেলন কক্ষে বঙ্গমাতা...