বিশেষ প্রতিবেদক ।
জাতীয় ঐক্যকে জগাখিচুড়ি আখ্যা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির এখন নেতা দরকার, তাই তারা ড. কামাল হোসেনের ওপর ভর করেছে। কারণ তাদের চেয়ারপারসন কারান্তরীণ এবং ভাইস চেয়ারম্যান লন্ডনে পলাতক ও যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত।

আজ বুধবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে শ্রী শ্রী জগন্নাথ মন্দির পূজা মণ্ডপ পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, যারা হিন্দুদের ওপর হামলা চালায়, তাদের বাড়ি-ঘর লুটপাট করে, তারা কোনো দলের নয়, তারা দুর্বৃত্ত। তাই এসব দুর্বৃত্তকে হিন্দু-মুসলিম এক সঙ্গে প্রতিহত করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় সব সংকটে হিন্দুদের পাশে ছিল, আছে ও থাকবে।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খানসহ দলীয় নেতাকর্মী ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/610.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/610-300x254.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । জাতীয় ঐক্যকে জগাখিচুড়ি আখ্যা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সেতুমন্ত্রী বলেন, বিএনপির এখন নেতা দরকার, তাই তারা ড. কামাল হোসেনের ওপর ভর করেছে। কারণ তাদের চেয়ারপারসন কারান্তরীণ এবং ভাইস চেয়ারম্যান লন্ডনে পলাতক ও যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত। আজ...