বিশেষ প্রতিবেদক ।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সব ধরনের আন্দোলনে ব্যর্থ হয়ে এখন কোটা সংস্কার আন্দোলন নিয়ে নতুন করে ষড়যন্ত্র করছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ সোমবার রাজধানীর বনানীতে সেতু ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন করার মতো জনসমর্থন নেই, তাই তারা আজকে কোটা সংস্কার আন্দোলনের ওপর ভর করেছে। এখান থেকে যদি কোনও ইস্যু বের করা যায়। যদি আন্দোলনের কোনও ইস্যু পিকআপ করা যায়, এটাই তাদের উদ্দেশ্য।

তিনি বলেন, কোটা সংস্কারের জন্য এখন একটা কমিটি হয়েছে। সেই কমিটির কার্যক্রমের প্রথম মিটিং হয়েছে। এই বিষয়টা হুট করে সমাধান করা যাবে না। সরকারের আন্তরিকতা ও ইচ্ছার সামান্যতমও কমতি নেই।

কোটা সংস্কার আন্দোলন নিয়ে বিএনপি নেতাদের বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকারের যে কোনও কথা, যে কোনও আশ্বাস বিএনপির কোনোদিনই পছন্দের নয়। সরকার যা-ই করে, তাতে তাদের কোনও আস্থা নেই। কাজেই বিএনপি কী বললো না বললো তাতে আমাদের কিছুই যায় আসে না।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/813.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/813-300x300.jpgহীরা পান্নাজাতীয়
বিশেষ প্রতিবেদক । সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি সব ধরনের আন্দোলনে ব্যর্থ হয়ে এখন কোটা সংস্কার আন্দোলন নিয়ে নতুন করে ষড়যন্ত্র করছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ সোমবার রাজধানীর বনানীতে সেতু ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে...