1440837039_th
চট্টগ্রামে আজ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে গ্যাস, বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে বিএনপি আয়োজিত মানববন্ধন কর্মসূচি পালনের সময় ব্যানার কেড়ে নিয়েছে পুলিশ।

পুলিশের দাবি, অনুমতি না থাকায় তাদের মানববন্ধন কর্মসূচিতে বাধা দেওয়া হয়েছে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেনের নেতৃত্বে দলীয় নেতাকর্মী সকাল ১০টা থেকে প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকে। শাহাদাতের বক্তব্য দেওয়ার সময় পুলিশ এসে মানবন্ধন কর্মসূচি পালনে বাধা দেয়। অনুমতি না থাকার কথা জানিয়ে অনুষ্ঠান বন্ধের নির্দেশ দিলে এসময় পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সাথে বাকবিতন্ডা শুরু হয়।

এক পর্যায়ে কোতোয়ালি থানার এস আই নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল বিএনপির মানববন্ধন কর্মসূচির ব্যানার কেড়ে নেয়। এসময় উভয়পক্ষ হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পরে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে বিএনপি নেতারা।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, বিএনপির এই কর্মসূচি পালনের জন্য তারা কোনো অনুমতি নেয়নি। সেকারণে পুলিশ তাদের কর্মসূচিটি পণ্ড করে দিয়েছে।

তুনতুন হাসানশেষের পাতা
চট্টগ্রামে আজ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে গ্যাস, বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে বিএনপি আয়োজিত মানববন্ধন কর্মসূচি পালনের সময় ব্যানার কেড়ে নিয়েছে পুলিশ। পুলিশের দাবি, অনুমতি না থাকায় তাদের মানববন্ধন কর্মসূচিতে বাধা দেওয়া হয়েছে। প্রতক্ষ্যদর্শীরা জানায়, নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেনের নেতৃত্বে...