ব্রাহ্মণবাড়িযা সংবাদদাতা ।
আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বিএনপি না এলেও নির্বাচন হবে। বিএনপির জন্য সংবিধান পরিবর্তন করা হবে না।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মেহারী ইউনিয়নের পুরকুইল গাউছিয়া হাবীবিয়া দরবার শরীফ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মন্ত্রী বলেন, ২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত হাইকোর্ট ও সুপ্রিম কোর্ট থেকে ১৬৭ বার সময় নেওয়ার পর খালেদা জিয়ার মামলার কাজ শুরু হয়েছে।

তিনি আরও বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ন্যায় বিচার বানানই জানেন না। তিনি ন্যায় বিচার এবং নাই বিচারের পার্থক্যও বোঝেন না। ২১ বছর ক্ষমতায় থেকেও তিনি (খালেদা জিয়া) জাতির জনক বঙ্গবন্ধু হত্যার বিচার করেননি। উনি তো উনার স্বামী হত্যার বিচারও করেননি।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার আমলে ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ সারাদেশের ৬৩ জেলায় বোমা হামলা হয়েছিল। এসব ঘটনার কোনোটিরই বিচার হয়নি।

মেহারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন কসবা পৌরসভার মেয়র এমরানুর রহমান জুয়েল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমএজি হাক্কানি প্রমুখ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/540.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/540-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
ব্রাহ্মণবাড়িযা সংবাদদাতা । আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিএনপি না এলেও নির্বাচন হবে। বিএনপির জন্য সংবিধান পরিবর্তন করা হবে না। শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে...