1437466655
নাশকতার ৫৬ মামলায় বিএনপির চার নেতাকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার আপিল আদালতের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন জামিন আবেদন স্থগিত আদেশ না দিয়ে এ দিন ধার্য করে শুনানির জন্য আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠান।

প্রধান বিচারপতি এস কে সিনহার নেতৃত্বে গঠিত আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে এ শুনানি অনুষ্ঠিত হবে।

আজকের শুনানিতে রাষ্ট্রপক্ষে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা এবং আসামিদের পক্ষে ছিলেন ব্যারিস্টার মাহবুবউদ্দিন ও ছগির হোসেন লিয়নসহ প্রমুখ।

নাশকতা অভিযোগে পুলিশের বিএনপি যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমানের বিরুদ্ধে ৪২টি, বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার বিরুদ্ধে নয়টি, তরিকুল ইসলামের বিরদ্ধে চারটি ও চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল আওয়াল মিন্টুর বিরুদ্ধে পুলিশের দায়ের করা পৃথক মামলায় গত ৯ জুলাই হাইকোর্ট তাদের অন্তবর্তীকালীন জামিন আদেশ দেন। এরপর ১৪ জুলাই হাইকোর্টের দেওয়া ওই জামিন আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষ আবেদন করে।

ওয়াজ কুরুনীজাতীয়
নাশকতার ৫৬ মামলায় বিএনপির চার নেতাকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার আপিল আদালতের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন জামিন আবেদন স্থগিত আদেশ না দিয়ে এ দিন ধার্য করে শুনানির জন্য আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠান। প্রধান বিচারপতি এস কে সিনহার...