বিশেষ প্রতিবেদক ।
দেশে বিএনপি ও তার দোসররা হুমকি সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তিনি বলেছেন, এক-এগারোর মতো দেশকে ভয়ংকর ও অস্থিতিশীল করার জন্য বিএনপি ও তার দোসররা উঠে পড়ে লেগেছে। তবে তাদের কোনো হুমকি কাজে আসবে না।

আজ শুক্রবার সকালে রাজধানীর মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের জনগণ শেখ হাসিনার উন্নয়নে খুশি। জনগণ খুশি আওয়ামী লীগে। তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। কিন্তু বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে পিছিয়ে দেবার চেষ্টা করছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি সেতুমন্ত্রী বলেন, সংবিধানই নির্ধারণ করে দিয়েছে কীভাবে নির্বাচন হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন পরিচালনার জন্য অর্পিত দায়িত্ব থাকবে নির্বাচন কমিশনের ওপর। সাংবিধানিকভাবে নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে নির্বাচন কমিশন যাবতীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

এ সময় বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ, বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান মশিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/721.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/721-300x254.jpgশিশির সমরাটজাতীয়
বিশেষ প্রতিবেদক । দেশে বিএনপি ও তার দোসররা হুমকি সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তিনি বলেছেন, এক-এগারোর মতো দেশকে ভয়ংকর ও অস্থিতিশীল করার জন্য বিএনপি ও তার দোসররা উঠে পড়ে লেগেছে। তবে তাদের কোনো...