nasim
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আমরা রাজপথে আছি, থাকব। বিএনপিকে রাজপথেই মোকাবেলা করা হবে।

শনিবার বিকেলে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রাজনগর এলাকায় ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, ২০১৯ সালেই পরবর্তী নির্বাচন হবে। আওয়ামী লীগ সরকারের আমলেই সে নির্বাচন হবে। নির্ধারিত সময়ের একদিন আগেও নির্বাচন হবে না।

তিনি আরো বলেন, খালেদা জিয়া এখন সংসদেও নাই, রাজপথেও নাই। তিনি লন্ডনে বসে বিদেশি হত্যার ষড়যন্ত্র করছেন। তার কোনো ষড়যন্ত্রই সফল হবে না।

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিব নূর হোসেন তালুকদার, স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রি. জে. আহমেদুল কবীর ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

শনিবার স্বাস্থ্যমন্ত্রী রাজনগর ইউনিয়নে ৮৪ শতক জমির উপর ৩ কোটি ৬৩ লাখ টাকা ব্যয়ে রাজনগর মা ও শিশু কল্যাণ কেন্দ্র, নকলার পিছলাকুড়ি এলাকায় এক একর ৭০ শতক জমির ওপর ৩ কোটি ৮২ লাখ টাকা ব্যয়ে আরেকটি মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ কাজের উদ্বোধন করেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/nasim.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/nasim-300x300.jpgবাহাদুর বেপারীজাতীয়
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আমরা রাজপথে আছি, থাকব। বিএনপিকে রাজপথেই মোকাবেলা করা হবে। শনিবার বিকেলে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রাজনগর এলাকায় ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নাসিম বলেন, ২০১৯ সালেই পরবর্তী নির্বাচন হবে।...