3
নিজস্ব প্রতিবেদক ।
বায়তুল মোকাররমের জুয়েলারি মার্কেটে এক ব্যক্তির কাছ থেকে সোয়া ১৬ কেজি স্বর্ণ জব্দ করেছে শুল্ক গোয়েন্দা। শনিবার বিকালে বাংলাদেশ জুয়েলারি সমিতির সহযোগিতায় বিশেষ অভিযান চালিয়ে এ স্বর্ণ জব্দ করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ওই ব্যক্তির নাম রবিউল। শুল্ক গোয়েন্দারা তাকে আটক করেছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শুল্ক গোয়েন্দা অধিদফতরের মহাপরিচালক ড. মঈনুল খান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন, রবিউল ইসলাম নামের একজনের কাছ থেকে ১৪০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া এসব স্বর্ণের বারের ওজন ১৬ কেজি ২৪০ গ্রাম। এর বর্তমান বাজারমূল্য ৫ কোটি ৯০ লাখ টাকা।

শুল্ক গোয়েন্দা সূত্রটি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা জানতে পারেন স্বর্ণের বড় একটি চালান বায়তুল মোকারম জুয়েলারি মার্কে আসবে। এ তথ্যের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা আগে থেকেই মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থান করেন। তখন বাংলাদেশ জুয়েলারি সমিতির (বাজুস) লোকজন শুল্ক গোয়েন্দাদের এ অভিযানে সহযোগিতা করেন। বিকালে রবিউল মার্কেটে আসলে বাজুসের সহযোগিতায় শুল্ক গোয়েন্দার সদস্যরা স্বর্ণের এই চালানসহ রবিউলকে আটক করে।

এ বিষয়ে বাজুসের সাধারণ সম্পাদক দোলন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, গোপনে খবর পেপয়ে স্বর্ণের চালানটি আটকের জন্য শুল্ক গোয়েন্দার আমাদের কাছে সহযোগিতা চায়। পরে শুল্ক গোয়েন্দার সদস্যরা স্বর্ণসহ বহনকারী রবিউলকে আটক করে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/08/321.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/08/321-300x300.jpgহীরা পান্নাশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । বায়তুল মোকাররমের জুয়েলারি মার্কেটে এক ব্যক্তির কাছ থেকে সোয়া ১৬ কেজি স্বর্ণ জব্দ করেছে শুল্ক গোয়েন্দা। শনিবার বিকালে বাংলাদেশ জুয়েলারি সমিতির সহযোগিতায় বিশেষ অভিযান চালিয়ে এ স্বর্ণ জব্দ করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ওই ব্যক্তির নাম রবিউল। শুল্ক গোয়েন্দারা তাকে আটক...