1441630746
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঈদে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট আগামী শুক্রবার থেকে বিক্রি শুরু হবে। সোমবার বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ এ সিদ্ধান্তের কথা জানিয়েছে।

বাস-মালিকদের সিদ্ধান্ত অনুযায়ী, ১১ সেপ্টেম্বর শুক্রবার সকাল থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। এই দিন ১৭ থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত টিকিট দেয়া হবে। টিকিট সকাল ছয়টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে।

বাসের অগ্রিম টিকিট রাজধানীর গাবতলী ও সায়েদাবাদ, কল্যাণপুর, আসাদগেট, আরামবাগ ও মৌচাকের বিভিন্ন আন্তজেলা বাসের কাউন্টার থেকে পাওয়া যাবে বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন হানিফ পরিবহনের মহাব্যবস্থাপক মোশারফ হোসেন।

এদিকে বিআরটিসি ঈদকে সামনে রেখে বিশেষ সেবা চালু করেছে। এ বিষয়ে জানতে চাইলে বিআরটিসির পরিচালক (কারিগরি) কর্নেল এ আর মোহাম্মাদ পারভেজ মজুমদার ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, ১৬ সেপ্টেম্বর থেকে আমাদের বিভিন্ন বাস ডিপোতে অগ্রিম টিকিট দেয়া শুরু হবে। রাজধানীর গাবতলী, কল্যাণপুর, মতিঝিল বাস ডিপো থেকে টিকিট বিক্রি করা হবে।
খবর ফোকাস বাংলার।

অর্ণব ভট্টঅন্যান্য
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঈদে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট আগামী শুক্রবার থেকে বিক্রি শুরু হবে। সোমবার বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ এ সিদ্ধান্তের কথা জানিয়েছে। বাস-মালিকদের সিদ্ধান্ত অনুযায়ী, ১১ সেপ্টেম্বর শুক্রবার সকাল থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। এই দিন ১৭ থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত টিকিট দেয়া...