নিজস্ব প্রতিবেদক ।
নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষক ড. মুবাশ্বার হাসান সিজার বাসায় ফিরেছেন। নিখোঁজের ৪৪ দিন পর বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে তিনি রাজধানীর দক্ষিণ বনশ্রীতে নিজের বাসায় ফিরে আসেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শুক্রবার সকালে মোবাশ্বারের বাবা মোতাহার হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, রাতে কে বা কারা সিজারকে বিমানবন্দর এলাকায় রেখে যায়। সেখান থেকে সিএনজি নিয়ে বাসায় পৌঁছান তিনি। বাসায় ফেরার পর তাকে কারা, কোথায় নিয়ে গিয়েছিল সে ব্যাপারে কিছু বলেননি।

দক্ষিণ বনশ্রীর জে ব্লকের ১২/৩ নম্বর রোডের ২৫ নম্বর বাসা থেকে ৭ নভেম্বর মঙ্গলবার সকাল ৭টার দিকে মুবাশ্বার বের হয়। রাত ৯টার পর বাসায় না ফিরলে পরিবারের লোকজন তার মোবাইলে কল করেন। তখন সিজারের মোবাইল বন্ধ পাওয়া যায়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতক মুবাশ্বার হাসান সিজার একসময় সাংবাদিকতাও করেছেন। পরে তিনি যুক্তরাজ্যে মাস্টার্স ও অস্ট্রেলিয়ায় পিএইচডি করেন।

সিজারের স্ত্রীর সঙ্গে কয়েক মাস আগে ডিভোর্স হয়েছে। ওই ঘটনায় সিজারের সাবেক স্ত্রী আদালতে একটি মামলা দায়ের করেছেন। মামলায় গত ১৫ নভেম্বর আদালতে সিজারের হাজির হওয়ার তারিখ ছিল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/12/237.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/12/237-300x300.jpgশিশির সমরাটপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষক ড. মুবাশ্বার হাসান সিজার বাসায় ফিরেছেন। নিখোঁজের ৪৪ দিন পর বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে তিনি রাজধানীর দক্ষিণ বনশ্রীতে নিজের বাসায় ফিরে আসেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুক্রবার সকালে মোবাশ্বারের বাবা মোতাহার হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, রাতে কে বা...