সিলেট অফিস । মহানগর প্রতিনিধি
বাল্যবিবাহ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সিলেটের অগ্রগামী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত কর্মসূচিতে প্রায় ২ হাজার শিক্ষার্থী বাল্যবিবাহকে না বলে লাল কার্ড প্রদর্শন করে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

সিলেট জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক ও সুজনের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- অগ্রগামী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বাবলী পুরকায়স্থ। বক্তব্য রাখেন জাকিয়া জালাল, সহকারী প্রধান শিক্ষক মমতাজ বেগম, মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন নেটওয়ার্কের কার্যনির্বাহী সদস্য সাংবাদিক ইউসুফ আলী, মিজানুর রহমান, মো. শাহ আলম, মুজিবুর রহমান, আলী আহসান হাবিব, মো. কায়েম উদ্দিন, মোছা. লুৎফুন্নেছা, চাঁদ সুলতানা, জাহেদা গুলশান সিদ্দিকা, সুলতানা ইয়াসমিন, রাফিজা খানম, আলেহা বেগম, লায়লা নার্গিস, ঝলক রঞ্জন তালুকদার, মো. আফতাব হোসেন চৌধুরী, নেপুর চন্দ্র পাল, তরুণ কান্তি সরকার প্রমুখ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/09/417.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/09/417-300x300.jpgশুভ সমরাটস্বদেশের খবর
সিলেট অফিস । মহানগর প্রতিনিধি বাল্যবিবাহ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সিলেটের অগ্রগামী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত কর্মসূচিতে প্রায় ২ হাজার শিক্ষার্থী বাল্যবিবাহকে না বলে লাল কার্ড প্রদর্শন করে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সিলেট...