image_271787.amir ul islam
আবদুল বাসিত মজুমদার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বার কাউন্সিল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন ব্যারিস্টার এম আমীর-উল ইসলাম।
মঙ্গলবার নতুন কাউন্সিলের প্রথম বৈঠকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলাদেশে আইনজীবীদের তদারককারী কর্তৃপক্ষের গুরুত্বপূর্ণ পদটিতে বাসেত মজুমদার নির্বাচিত হন।
১৫ সদস্যের কাউন্সিলের প্রথম সভায় অনুপস্থিত ব্যারিস্টার আমীর রাতে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, তিনি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন।
তিনি বলেন, গতকাল আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুনের এক সভায় আমাকে ভাইস চেয়ারম্যান করার সিন্ধান্ত হয়। এ সময় আইনমন্ত্রী তাকে (সাহারা খাতুন) টেলিফোনে বলেন, ‘যিনি বেশি ভোট পেয়েছেন, তিনি ভাইস চেয়ারম্যান হবেন।
তিনি আরও বলেন, বার কাউন্সিলের উষালগ্ন থেকেই যিনি প্যানেলের নেতৃত্বে থাকেন তিনিই ভাইস চেয়ারম্যান হয়ে আসছেন, এটা প্রচলিত রীতি। এ অবস্থায় আমি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। এজন্য প্রধানমন্ত্রীর কাছে অনুমোদনের জন্য চিঠিও পাঠিয়েছি।
এবারের নির্বাচনে আওয়ামী সমর্থিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল থেকে বাসেত মজুমদার ১৫ হাজার ১০৯ ভোট পেয়েছিলেন, আমীর-উল ইসলাম পান ১৪ হাজার ৪৩ ভোট।

শুভ সমরাটপ্রথম পাতা
আবদুল বাসিত মজুমদার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বার কাউন্সিল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন ব্যারিস্টার এম আমীর-উল ইসলাম। মঙ্গলবার নতুন কাউন্সিলের প্রথম বৈঠকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বাংলাদেশে আইনজীবীদের তদারককারী কর্তৃপক্ষের গুরুত্বপূর্ণ পদটিতে বাসেত মজুমদার নির্বাচিত হন। ১৫ সদস্যের কাউন্সিলের প্রথম সভায় অনুপস্থিত ব্যারিস্টার আমীর রাতে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে ...