1442919454
বাংলাদেশ বার-কাউন্সিলের ভাইস চেয়ারম্যান মনোনীত হলেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার। মঙ্গলবার বিকেলে বার-কাউন্সিল ভবনে অনুষ্ঠিত সভায় তাকে এ পদে মনোনীত করা হয়।

সভায় নির্বাচিত সদস্যদের মধ্য থেকে একজন ভাইস চেয়ারম্যান হিসেবে বাসেত মজুমদারের নাম প্রস্তাব করলে অপর সদস্যরা তা সমর্থন করেন। তবে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের অন্যতম নেতা বার-কাউন্সিলের নির্বাচিত সদস্য ব্যারিস্টার এম আমিরুল ইসলাম এই সভায় উপস্থিত ছিলেন না।

গত ২৬ আগস্ট বার-কাউন্সিলের নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে ১৪টি পদের মধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ১১টিতে এবং বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী প্যানেল তিনটি পদে জয় লাভ করে।

তাহসিনা সুলতানাপ্রথম পাতা
বাংলাদেশ বার-কাউন্সিলের ভাইস চেয়ারম্যান মনোনীত হলেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার। মঙ্গলবার বিকেলে বার-কাউন্সিল ভবনে অনুষ্ঠিত সভায় তাকে এ পদে মনোনীত করা হয়। সভায় নির্বাচিত সদস্যদের মধ্য থেকে একজন ভাইস চেয়ারম্যান হিসেবে বাসেত মজুমদারের নাম প্রস্তাব করলে অপর সদস্যরা তা সমর্থন করেন। তবে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের অন্যতম...