নিজস্ব প্রতিবেদক ।
বাংলাদেশ ক্রিকেট লীগের (বিপিএল) জুয়ার আসরকে কেন্দ্র করে রাজধানীর বাড্ডায় মানারত ইন্টারন্যাশনাল ইউনিভারসিটির শিক্ষার্থী নাসিম আহমেদ হত্যা মামলার মূল আসামি আসিফকে গ্রেপ্তার করেছে পুলিশ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
মঙ্গলবার রাতে কুমিল্লা শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ আলী।

গত ৬ নভেম্বর সকালে পূর্ব বাড্ডার পোস্ট অফিস গলিতে নিজ বাড়ির সামনে নাসিমকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। স্বজনদের দাবি, বাড্ডায় জুয়ার আয়োজন চলছিলো। হত্যাকাণ্ডের আগের দিন সন্ধ্যায় নাসিম জুয়ার আসরে বাধা দিয়েছিলো। ওই সময় বেশ কয়েকজন যুবক ও স্থানীয় মাদক ব্যবসায়ীদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। এর জের ধরে পরদিন সকালে নাসিমকে বাসা থেকে ডেকে এনে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় নাসিমের বাবা বাদী হয়ে আসিফকে প্রধান আসামি করে বাড্ডা থানায় একটি মামলা দায়ের করেন।

বাড্ডা থানার ওসি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গ্রেপ্তারের সময় আসিফের কাছ থেকে হত্যায় ব্যবহূত ছুরিটি উদ্ধার করেছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/223.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/223-300x300.jpgশিশির সমরাটপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । বাংলাদেশ ক্রিকেট লীগের (বিপিএল) জুয়ার আসরকে কেন্দ্র করে রাজধানীর বাড্ডায় মানারত ইন্টারন্যাশনাল ইউনিভারসিটির শিক্ষার্থী নাসিম আহমেদ হত্যা মামলার মূল আসামি আসিফকে গ্রেপ্তার করেছে পুলিশ।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মঙ্গলবার রাতে কুমিল্লা শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন বাড্ডা...