নিজস্ব প্রতিবেদক ।
রাজধানীর বাড্ডাসহ তিন থানার ওসি রদবদল হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে ডিএমপির সদর দফতরের এক আদেশে ওয়ারী, বাড্ডা ও যাত্রাবাড়ী থানার ওসিদের রদবদল করা হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

ডিএমপি সূত্র ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, বদলির আদেশে ওয়ারী থানার ওসি মোঃ রফিকুল ইসলামকে বাড্ডা থানার ওসি, বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ আলীকে যাত্রাবাড়ী থানার ওসি এবং যাত্রাবাড়ী থানার ওসি মো. আজিজুর রহমানকে ওয়ারী থানার ওসি হিসেবে যোগদান করতে বলা হয়েছে।

সূত্র ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, গত শুক্রবার স্থানীয় আওয়ামী লীগ নেতা ফরহাদ আলী খুনের ঘটনার জের ধরে বাড্ডা এলাকায় পরিস্থিতি উত্তপ্ত হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার সন্ধ্যায় বাড্ডা থানায় একটি মামলা দায়ের করতে যায়। ওই মামলায় সন্দেহভাজন দুই আসামী ছাড়াও দুইজন আওয়ামী লীগ নেতার নাম দেয়া হয়। মামলাটি প্রথমে পুলিশ গ্রহণ করতে অস্বীকার করলেও পরে মামলা নেয়। এরপরে থানার ওসি রদবদল করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/06/23.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/06/23-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । রাজধানীর বাড্ডাসহ তিন থানার ওসি রদবদল হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে ডিএমপির সদর দফতরের এক আদেশে ওয়ারী, বাড্ডা ও যাত্রাবাড়ী থানার ওসিদের রদবদল করা হয়। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ডিএমপি সূত্র ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, বদলির আদেশে ওয়ারী থানার ওসি মোঃ...