nahid_97784
বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাসব্যাপী কর্মসূচির চতুর্থ দিনে শিল্পকলা একাডেমীর জাতীয় চিত্রশালার ৬ নম্বর গ্যালারীতে ‘বাঙ্গালীর হৃদয়ের ফ্রেমে জাতির পিতা’ গ্রন্থের সংবাদ চিত্র প্রদর্শনী পরিদর্শন করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

গতকাল সোমবার পরিদর্শনকালে শিক্ষামন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও শিক্ষকবৃন্দ। এছাড়াও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রদর্শনীও আলোচনা সভায় বক্তব্য রাখেন এবং পরিদর্শন করেন।

শোকাবহ আগস্ট মাসে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানাতেই বাংলাদেশ আওয়ামী যুবলীগের এই সচিত্র প্রকাশনা। গ্রন্থটির সম্পাদক ও প্রকাশক যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। ফোকাস বাংলা নিউজের ব্যবস্থাপনা সম্পাদক সাংবাদিক ইয়াসিন কবীর জয়ের পরিকল্পনা ও তত্ত্বাবধানে গ্রন্থটি প্রকাশ করেছে জয়ীতা প্রকাশনী।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, ইডেন মহিলা বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষসহ আরও অনেকে। প্রদর্শনী চলবে ২০ আগস্ট পর্যন্ত। এরপর ২০ আগস্ট থেকে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উপর ২১ শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার সংবাদ চিত্র প্রদর্শনী শুরু হবে।

হীরা পান্নাজাতীয়
বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাসব্যাপী কর্মসূচির চতুর্থ দিনে শিল্পকলা একাডেমীর জাতীয় চিত্রশালার ৬ নম্বর গ্যালারীতে ‘বাঙ্গালীর হৃদয়ের ফ্রেমে জাতির পিতা’ গ্রন্থের সংবাদ চিত্র প্রদর্শনী পরিদর্শন করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। গতকাল সোমবার পরিদর্শনকালে শিক্ষামন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও শিক্ষকবৃন্দ। এছাড়াও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের...