অনলাইন ডেস্ক।
বাগেরহাটে শনিবার সকালে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে হেলপার নিহত হয়েছেন। এদিকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন মারা গেছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বাগেরহাট: খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কেন্দুয়া ব্রিজের কাছে গ্রীন লাইন ও দীদার পরিবহনের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। শনিবার সকাল পৌনে ৯টায় দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহাদাৎ হোসেন (২৫) খুলনার রূপসা উপজেলার শ্রিফলতলা গ্রামের কামাল হোসেনের ছেলে। তিনি গ্রীনলাইন পরিবহনের হেলপার ছিলেন।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে থানার ওসি মো. জামাল শেখ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, খুলনা থেকে ছেড়ে যাওয়া গ্রীনলাইন পরিবহন ও চট্টগ্রাম থেকে ছেড়ে আসা দীদার পরিবহন দুটি বাস বাগেরহাটের মোল্লাহাটের কেন্দুয়া নামকস্থানে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটি দুমরে মুচড়ে যায়। এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে এসে উদ্ধার অভিযান শুরু করে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস দুর্ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার করে ফকিরহাট ও খুলনা মেডিকেল হাসপাতালে পাঠায়। এর মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কজনক বলে জানা গেছে। পরিবহন দুটিকে আটক করা হয়েছে।

চৌদ্দগ্রাম (কুমিল্লা): পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। তারা হলেন-উপজেলার বসন্তপুর গ্রামের মরহুম গোলাম আলীর ছেলে বজলের রহমান (৬২) ও বাগেরহাটের মোস্তফার ছেলে ইলিয়াছ হোসেন (২৮)। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম মাধ্যমিক পাইলট বালিকা বিদ্যালয়ের সামনে শনিবার সকালে এবং ছুপুয়া এলাকায় শুক্রবার সকালে এসব ঘটনা ঘটে।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জরুল হক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, লাশগুলো উদ্ধার শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/09/716.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/09/716-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
অনলাইন ডেস্ক। বাগেরহাটে শনিবার সকালে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে হেলপার নিহত হয়েছেন। এদিকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন মারা গেছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বাগেরহাট: খুলনা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কেন্দুয়া ব্রিজের কাছে গ্রীন লাইন ও দীদার পরিবহনের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ১৫ জন...