নিজস্ব প্রতিবেদক ।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ শুক্রবার সন্ধ্যায় ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কার সঙ্গে জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বিএনপি চেয়ারপারসন ও মহাসচিব এ জয়ের জন্য ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।

চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, দলের চেয়ারপারসন ও মহাসচিব ক্রিকেট দলের উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন এবং আগামীতে জাতীয় ক্রিকেট দল এ ধরনের সফলতা ধরে রাখতে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে আজ শুক্রবার শ্রীলঙ্কাকে ১৬৩ রানে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে উঠে যায় বাংলাদেশ। ওয়ানডেতে এটিই বাংলাদেশ ক্রিকেট দলের সবচেয়ে বড় জয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/250.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/250-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ শুক্রবার সন্ধ্যায় ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কার সঙ্গে জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিএনপি চেয়ারপারসন ও মহাসচিব এ জয়ের জন্য ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান। চেয়ারপারসনের...