বিশেষ প্রতিবেদক ।
অন্তর্ভুক্তিমূলক গণতন্ত্র প্রতিষ্ঠায় মুক্তিযুদ্ধের চেতনায় দায়িত্বশীল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য গণমাধ্যমের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ শুক্রবার গুলশানে এসএ টেলিভিশনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান স্পিকার।

এসএ টিভির ম্যানেজিং ডিরেক্টর সালাহউদ্দিন আহমেদ, পরিচালক নূরে আলম রুবেল এবং চিফ অপারেশন অফিসার সৈয়দ সালাউদ্দিন জাকিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

এসএ টিভির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীতে এ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারী, শিল্পী ও কলা কুশলীদের শুভেচ্ছা জানান স্পিকার।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/7.gifhttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/7-300x253.gifজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
বিশেষ প্রতিবেদক । অন্তর্ভুক্তিমূলক গণতন্ত্র প্রতিষ্ঠায় মুক্তিযুদ্ধের চেতনায় দায়িত্বশীল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য গণমাধ্যমের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ শুক্রবার গুলশানে এসএ টেলিভিশনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান স্পিকার। এসএ টিভির ম্যানেজিং ডিরেক্টর...