khokon-290x193
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন বলেছেন, কোরবানির বর্জ্য পরিষ্কার না হওয়া পর্যন্ত পরিচ্ছন্নতার কাজ চলবে।

শুক্রবার বেলা তিনটার দিকে রাজধানীর ধোলাইখাল সাদেক হোসেন খোকা মাঠের পাশে বর্জ্য অপসারণ কাজের উদ্বোধনের সময় মেয়র ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ কথা বলেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র বলেন, কোরবানির বর্জ্য দিনের মধ্যেই পরিষ্কার করা হবে, তবে যে সমস্ত জায়গায় গরুর হাট বসেছিল সেখানকার বর্জ্য পরিষ্কার করা একটু কষ্টকর হচ্ছে। তারপরও এগুলো ভালোভাবে পরিষ্কার করা হবে।

সাঈদ খোকন বলেন, পরিষ্কার করার পরও যদি কারও বাসার সামনে বর্জ্য থাকে তাহলে সিটি করপোরেশনের ওয়েবসাইটে অভিযোগের সুযোগ রয়েছে। অভিযোগ পাওয়ার পর সিটি করপোরেশনের পক্ষ থেকে পরিষ্কারের ব্যবস্থা নেয়া হবে।

এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, নির্ধারিত স্থানে কোরবানি দিতে হবে এ ব্যাপারে কোনো বাধ্যবাধকতা ছিল না। নগরবাসী যে যার বাড়ির আঙ্গিনায় কোরবানি দিতে পারবেন। নগরবাসীকে সম্পৃক্ত ও সচেতন করতে চাই। পর্যায়ক্রমে যেন সবাই এক জায়গায় কোরবানি দেন, এমন সচেতনতা সৃষ্টির জন্যই এ উদ্যোগ নেয়া হয়েছে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/khokon-290x193.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/khokon-290x193.jpgতাহসিনা সুলতানাশেষের পাতা
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন বলেছেন, কোরবানির বর্জ্য পরিষ্কার না হওয়া পর্যন্ত পরিচ্ছন্নতার কাজ চলবে। শুক্রবার বেলা তিনটার দিকে রাজধানীর ধোলাইখাল সাদেক হোসেন খোকা মাঠের পাশে বর্জ্য অপসারণ কাজের উদ্বোধনের সময় মেয়র ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ কথা বলেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র বলেন, কোরবানির...