বরিশাল অফিস । মহানগর প্রতিনিধি
বরিশালের মুলাদীতে ৮ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আলমগীর সিকদার (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার সফিপুর ইউনিয়নের পাতারচর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আলমগীর সিকদার ওই গ্রামের ছালাম সিকদারের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ওই শিশুর বাবা-মা তাদের এক আত্মীয়’র বাড়ি বেড়াতে যায়। তাদের ফিরতে দেরি হওয়ার সুযোগে আলমগীর ওই শিশুকে মুখ চেপে ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। শিশুর বাবা-মা তার অবস্থা দেখে জিজ্ঞাসা করলে সে ধর্ষণের কথা বলে দেয়। পরে শিশুর বাবা-মা পার্শ্ববর্তী লোকজনদের জানিয়ে বিচারের দাবি করে এবং রাত ১টার দিকে শিশুকে মুলাদী হাসপাতালে নিয়ে আসে। শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার রাতেই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করে।

শিশুর বাবা বিষয়টি মুলাদী থানায় অবহিত করলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইদ আহমেদ তালুকদারের নেতৃত্বে পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতেই অভিযান চালিয়ে ধর্ষক আলমগীর সিকদারকে গ্রেপ্তার করে। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে আলমগীরকে আসামি করে মুলাদী থানায় মামলা দায়ের করেছে।

এ বিষয়ে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, শিশু ধর্ষণের বিষয়টির সত্যতা পেয়ে দ্রুত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/SISU-DHASON.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/SISU-DHASON-300x236.jpgমিস্টি রহমানস্বদেশের খবর
বরিশাল অফিস । মহানগর প্রতিনিধি বরিশালের মুলাদীতে ৮ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আলমগীর সিকদার (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার সফিপুর ইউনিয়নের পাতারচর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আলমগীর সিকদার ওই গ্রামের ছালাম সিকদারের ছেলে। জানা গেছে, বৃহস্পতিবার...