1441522071_th
গ্যাস বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বরিশাল দক্ষিণ জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ। এ ঘটনায় বিএনপির তিন কর্মীকে আটক করা হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ১০টায় নগরীর জেলখানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দক্ষিণ জেলা বিএনপির ব্যানারে আজ সকাল সাড়ে ১০টায় নগরীর নাজিরের মহল্লা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি সদর রোডের দিকে যেতে চাইলে জেলখানা মোড়ে তাদের আটকে দেয় পুলিশ। এ সময় বাদানুবাদের এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে মিছিল ছত্রভঙ্গ করে দেয়।

লাঠিচার্জে কোতোয়ালি ছাত্রদলের সাধারণ সম্পাদক আতাউর রহমান আউয়াল, কোতয়ালী যুবদলের সাধারণ সম্পাদক শামস তার্বিজ এবং কোতোয়ালি বিএনপির যুগ্ম সম্পাদক মো. মানিক, আক্তার হোসেন, মাহবুবুল আলম আহত হয়।

পুলিশের ধাওয়ার মুখে মিছিলে অংশগ্রহণকারীদের কয়েকজন নাজির মহল্লার একটি পরিত্যক্ত বাসায় আশ্রয় নেয়। সেখানে ঢুকে আকতার হোসেন, মাহবুবুল আলম এবং শামস তার্বিজ নামে বিএনপির ৩ কর্মীকে আটক করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, মিছিলের অনুমতি না থাকায় তাদের বাধা দেওয়া হয়েছে। আটক ৩ জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ এবং মিছিলে পুলিশের বাধা দেওয়ার অভিযোগ করেছেন নেতৃবৃন্দ।

নৃপেন পোদ্দারপ্রথম পাতা
গ্যাস বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বরিশাল দক্ষিণ জেলা বিএনপির বিক্ষোভ মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ। এ ঘটনায় বিএনপির তিন কর্মীকে আটক করা হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ১০টায় নগরীর জেলখানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দক্ষিণ জেলা বিএনপির...