1439371614
বরিশাল আদালতের অগ্নিসংযোগ মামলায় জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। বুধবার বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বেগম নুশারাত জাহান এই আদেশ দেন।

এর আগে এবায়দুল ও শাহিন উচ্চ আদালত থেকে আগাম জামিন নেন। আজ জামিনের মেয়াদ শেষ হলে তারা আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠায়।

আদালত সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৩ মার্চ রাত পৌনে ১০টার দিকে বরিশাল আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট‘র এজলাস কক্ষসহ পাঁচটি কক্ষে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় নাশকতার অভিযোগ এনে পরের দিন কোতয়ালী মডেল থানার এসআই মজিবুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলায় জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চান ও সাধারণ সম্পাদক অ্যাড. আবুল কালাম শাহিন, মহানগর সেচ্ছা সেবক দলের যুগ্ম-আহ্বায়ক মাহাবুবুর রহমান পিন্টু, মহানগর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক শহিদুল ইসলাম আনিচ, রফিকুল ইসলাম জনি ও সংশ্লিষ্ট ওয়ার্ড ছাত্রদল নেতা রাহাতসহ অজ্ঞাতনামা ২০ জনকে আসামি করা হয়।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
বরিশাল আদালতের অগ্নিসংযোগ মামলায় জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। বুধবার বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বেগম নুশারাত জাহান এই আদেশ দেন। এর আগে এবায়দুল ও শাহিন উচ্চ আদালত থেকে আগাম জামিন নেন। আজ জামিনের মেয়াদ শেষ...