চট্টগ্রাম অফিস । মহানগর প্রতিনিধি
চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে অসীম রায় নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত সাড়ে ১২টার দিকে নগরীর মুরাদপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

এ ঘটনায় র‌্যাবের চার সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন- র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম, মেজর মেহেদী হাসান, লেন্স কর্পোরাল আরিফ ও লেন্স কর্পোরাল শহীদ।

র‌্যাব-৭ এর পক্ষ থেকে পাঠানো ক্ষুদেবার্তায় বলা হয়, নগরের মুরাদপুর এক নম্বর রেলগেট এলাকায় মাদক ব্যবসায়ীরা অবস্থায় করছিল। খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানের বিষয়টি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এক মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/BANDUK-JUDDHA-2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/BANDUK-JUDDHA-2-300x261.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
চট্টগ্রাম অফিস । মহানগর প্রতিনিধি চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে অসীম রায় নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত সাড়ে ১২টার দিকে নগরীর মুরাদপুর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এ ঘটনায় র‌্যাবের চার সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন- র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাফায়েত...