নিজস্ব প্রতিবেদক ।
রাজধানীর বনানী থেকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা সরকারি কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির মহাসচিব নাসির উদ্দিন (৫৫) নিখোঁজ হয়েছেন। তিনি শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চমান সহকারী হিসেবে কর্মরত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে বনানী এলাকা থেকে তিনি নিখোঁজ হন। এ ঘটনায় নিখোঁজের আত্মীয় আবদুল মান্নান খান বাদী হয়ে বনানী থানায় একটি জিডি করেছেন।

জিডিতে অভিযোগ করা হয়, নাসির উদ্দিন কনকর্ড লেক সিটির বৈকালী ভবনের ৬/এসবি-১/৩ ফ্লাটে বসবাস করতেন। সকালে বাসা থেকে বের হন। দুপুরে তার স্ত্রী নিশাত জাহানের সাথে মোবাইলে কথা হয়। বিকাল তিনটা থেকে মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

নিখোঁজের এক আত্মীয় অভিযোগ করেন, কনকর্ড লেক সিটির কামরুজ্জামান মাহবুব নামে এক ব্যক্তি তাকে মোবাইল ফোনে হুমকি দিয়েছিলেন।

বনানী থানার ওসি ফরমান আলী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নিখোঁজের ঘটনায় জিডি হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/445.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/445-300x300.jpgশিশির সমরাটপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । রাজধানীর বনানী থেকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা সরকারি কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির মহাসচিব নাসির উদ্দিন (৫৫) নিখোঁজ হয়েছেন। তিনি শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চমান সহকারী হিসেবে কর্মরত।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে বনানী এলাকা থেকে তিনি নিখোঁজ হন। এ ঘটনায় নিখোঁজের আত্মীয় আবদুল মান্নান খান বাদী...